সেবার তালিকা
১। সরাসরি ভোক্তার লিখিত অভিযোগ গ্রহণ, শুনানি ও নিষ্পত্তি।
২। ইমেইল, মোবাইল অ্যাপস, ডাক যোগে ভোক্তার লিখিত অভিযোগ গ্রহণ।
৩। সেমিনার, মতবিনিময় ও গণশুনানির মাধ্যমে ব্যবসায়ী ও ভোক্তাদের ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ বিষয়ে সচেতন করা ও আইনটি পরিপালনের জন্য উদ্বুদ্ধ করা।
৪। সকল শ্রেণীর ভোক্তাদের মাঝে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ বিষয়ক লিফলেট, প্যাম্ফলেট ও স্টিকার বিতরণ।
৫। নিয়মিত বাজার তদারকির মাধ্যমে ভোক্তা অধিকার বিরোধী কার্য প্রতিরোধ।
৬।তথ্য অধিকার আইনের আলোকে তথ্য প্রদান।
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস